আজ, শনিবার | ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | বিকাল ৩:৪৭

ব্রেকিং নিউজ :
শ্রীপুরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী রাজন-সংগ্রামের কর্মীদের মধ্যে সংঘর্ষ জমে উঠেছে শ্রীপুর উপজেলা চেয়ারম্যান নির্বাচন মাগুরায় জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন বৃষ্টির প্রার্থনায় নামাজ পড়ে কাঁদলেন শ্রীপুরের মুসল্লিরা মহম্মদপুরে সড়ক দূর্ঘটনায় শিক্ষকের মৃত্যু মাগুরায় প্রথম ধাপের উপজেলা নির্বাচনের প্রার্থীদের প্রতীক বরাদ্দ মাগুরায় নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাহিদুর রেজা চন্দন ও নবীব আলী মহম্মদপুরে চেয়ারম্যান পদে ৯ জন শালিখায় ৫ জনের মনোনয়ন পত্র জমা স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান

মাগুরায় শেখ ফজলুল হক মনির জন্মদিন উপলক্ষে দোয়া মাহাফিল

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরায় আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা সভাপতি শেখ ফজলুল হক মনির জন্মদিন পালিত হয়েছে।

শুক্রবার বাদ জুম্মা জন্মদিন উপলক্ষে মাগুরা কেন্দ্রীয় জামে মসজিদে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করে মাগুরা জেলা আওয়ামী যুবলীগ। এই দোয়া ও মিলাদ মাহফিলে জেলা আওয়ামী যুবলীগের আহবায়ক ফজলুর রহমান, জেলা যুবলীগের সদস্য মীর মনিরুল ইসলাম লিটন, জেলা যুবলীগের সদস্য ও সাংবাদিক মকলেছুর রহমান, উজ্জল, মিশরসহ জেলা ও উপজেলার যুবলীগ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

দোয়া ও মিলাদ মাহাফিল পরিচালনা করেন কেন্দ্রীয় জামে মসজিদে পেশ ইমাম মাওলানা রইচউদ্দিন। এসময় শেখ মনির আত্মার মাগফেরাত কামনায় দোয়া করা হয়।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology